The Love for SK-- The SK ComputerTI Blog



ভালবাসার আরেক নাম এসকে


লিখেছেনঃ মো: কাউসার আহমেদ।
প্রতিষ্ঠাতা ও পরিচালকঃ এস কে কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউট।



সর্ব শক্তিমান মহান আল্লাহ তা’য়ালা।
এ পৃথিবীতে আমরা এসেছি খনিকের জন্য, এই দুনিয়ায় আসার আগেই বিধাতা আমাদের ভাগ্যের লিখন লিখে দিয়েছেন, সেহেতু আমরা যা কিছুই করিনা কেন, আমরা আমাদের জীবণ কে বদলানোর জন্য যে যতই চেষ্টাই করিনা কেন ভাগ্যে আমাদের যা লিখন আছে তাই হবে। কার সাথে কী আত্মীয়, কার সাথে কখন সম্পর্ক ইত্যাদী সব কিছুই বিধাতা আমাদের লিখে দিয়েছেন, শুধু সময়ের অপেক্ষা যেটা যে সময় হবে সে সময় পর্যন্ত আমাদের ধৈর্য দরে থাকতে হবে।
সম্পর্কঃ
      এ দুনিয়ার প্রত্যেকটি মানুষের কোনোনা কোনো ভাবে তাদের একে অপরের সাথে সম্পর্ক গড়ে ওঠে হোক সেটা তার আত্মীয়তার মাধ্যমে, হোক তার ফ্রেন্ডলি ভাবে, হোক বা কারো ভালবাসার মাঝে। তবে সম্পর্ক যেমন গড়া যায় তেমনি ভাঙ্গা ও যায় একটা মানুষের সাথে সম্পর্ক গড়ে তোলা যতটুকু কঠিন ও যতটুকু সময়ের প্রয়োজন হয় তার চাইতে খুব কম সময়ে একজনের সাথে আরেক জনের সম্পর্ক ভাঙ্গা যায়। সবই হল আমাদের বিবেক মনুষত্যবোধ। আমাদের বিবেক যদি হারিয়ে যায় তখন মানুষ যে কোন কাজই করতে পারে হোক সেটা পশুর চাইতেও নিকৃষ্ট। 
আমাদের সম্পর্কঃ
        দুজন দুজনের পছন্দতেই বিয়ে হয়েছে আমাদের, বিয়ের আগে আমরা দুজন এক সাথেই চাকরি করতাম একটা কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউট এ শিক্ষকতা পেশা হিসেবে, আমি ছেলেদের শিখাতাম আর সে শিখাতো মেয়েদের। তবে হে একসময় সে আমার ছাত্রী ছিল সে আমার কাছেই এই প্রতিষ্ঠানেই কম্পিউটার শিখেছিল, শিখে আবার আমার সাথে একই প্রতিষ্ঠানে চাকরি নিয়েছে। চাকরি নেয়ার পর থেকেই আস্তে আস্তে তাকে আমার ভাল লেগে যায়, এক কথায় বলতে গেলে তার প্রেমে পরে যাই আমি, তাকে আমার প্রেমে রাজি করাইতে অনেক কষ্ট করতে হয়েছে অবশেসে এক সময়ে সে রাজি হয়। শুধু আফসোসটা হল আমাদের প্রেমটা হল শুধু আমাদের অফিসের ভিতরেই, চাইলেও তাকে নিয়ে কোথাও ঘুরতে বেরুতে পারি নাই পরের চাকরি বলে কথা আর যতটুকু সময় অফিসের বাহিরে থাকতাম তার বেশির ভাগ সময় বাসায় আর বিভিন্ন কাজে। দেখতে প্রেমের এক বছর পর আমাদের দুই পরিবার কে রাজি করিয়ে বিয়ের সিড়িতে পা রাখলাম। বিয়ের পর থেকেই স্বপ্ন দেখতাম আর চাকরি নয় এবার দুজন মিলে একটা কম্পিউটার ট্রেনিং সেন্টার দিবো। অবশেসে আল্লাহ আমাদের আশা কবুল করল, এখন আমাদেরি নিজের একটি কম্পিউটার ট্রনিং সেন্টার আছে। যা আমাদের নামকরনেই নাম দেয়া হল “এস কে কম্পিউটার ট্রেনিং ইন্সটিটিউট” বাংলাদেশ কারিগরি শিক্ষা বোড থেকে সনদপ্রদান করা হয়ে থাকে। যা ২০১৬ সালেই প্রতিষ্ঠিত গড়ে এখন অবদি খুব ভালই চলিতেছে আল্লাহর রহমতে।
 আমাদের ভালবাসা সবসময় থাকুক উপরওয়ালার কাছে দোয়া করি। ০৬.০৬.১৬ তে আমার ও আমার স্ত্রী এর পরিবারের সম্মতিতে আমাদের দুজনের  বিয়ে হয়। আল্লাহ রহমতে দেখতে দেখতে বিয়ে দুইটি বছর কেটে যাচ্ছে ০৬.০৬.১৮ তে আমাদের বিয়ে ‍দুই বছর হবে। আপনাদের সকলের কাছে আমরা দোয়া চাই যেন আল্লাহ পাক আমাদের বাকি জীবণগুলো এক সাথে সুন্দর ভালো ভাবে মা বাবা কে সাথে নিয়ে এবং আল্লাহর এবাদতের মধ্যে কাটাতে পারি।

No comments

Powered by Blogger.