মায়ের হাতেই উদ্বোধন হলো "এস কে কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট" এর বড় পরিসরের নতুন ক্যাম্পাস।

মায়ের হাতেই উদ্বোধন হলো "এস কে কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট" এর বড় পরিসরের  নতুন ক্যাম্পাস।

ফিতা কেটে উদ্বোধন করার সময়-ছবি।
নিজস্ব প্রতিবেদনঃ

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মারুয়াদী চৌরাস্তা বাজার, আড়াইহাজার টু ঢাকা হাইওয়ে সড়কের পার্শ্বে অবস্থিত টুয়েন্টি ফাইভ স্টার প্লাজার নিচ তলার গতকাল ২০শে ফেব্রুয়ারী ২০২০ইং, বৃহস্পতিবার উদ্বোধন হলো "এস কে কম্পিউটার ট্রেনিং ইনস্টিটিউট" এর নতুন ক্যাম্পাস। প্রথমে ফিতা কেটে উদ্বোধন করেন উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ কাউসার আহমেদ স্যার এর মা ও পাশে ছিলেন ওনার বাবা। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ছিলেন স্যার এর মা ও বাবা।
প্রতিষ্ঠানের মূল প্রবেশ গেইট।
 ২০১৬ সালের ডিসেম্বর ০১ তারিখে প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এর পরিধি ছিল খুবই ছোট মাত্র ৫টি কম্পিউটার নিয়ে একটি ছোট রুমে তাদের যাত্রা শুরু হয়। তারপর ২০১৭ সালের জানুয়ারী-জুন সেশন দিয়েই তাদের যাত্রা শুরু, গেল ৩ বছরে প্রতি সেশনে এই ৫টি কম্পিউটার দিয়ে গড়ে ৩০-৩৫ জন করে ছাত্র-ছাত্রী প্রশিক্ষন নিয়েছ। ছেলে মেয়ে আলাদা ভাবে গ্রুপ অনুসারে সকাল-বিকাল ৫ জন ব্যাচ করে প্রশিক্ষন দেওয়া হত।আলহামদুলিল্লাহ, এখন এই প্রতিষ্ঠানটি অনেক বড় হয়েছে গেল ফেব্রুয়ারী ০১ তারিখ থেকে নতুন প্রতিষ্ঠানের কাজ শুরু হয়ে ১৫ তারিখ শেষ হয়। নতুন প্রতিষ্ঠানে অফিস রুম ও কম্পিউটার ল্যাব আলাদা, ল্যাবে ১৬টি কম্পিউটার বসানোর জায়গা করা হয়েছে, অফিস রুমও এখন অনেক বড় করা হয়েছে।
বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক সার্টিফিকেট প্রদানকৃত "এস কে কম্পিউটার ট্রেনি ইনস্টিটিউট" এর বড় পরিসরের নতুন সেন্টার শুভ উদ্বোধন উপলক্ষে প্রাক্তনদের
সনদপত্র বিতরণ ও পুণর্মিলনী অনুষ্ঠানের আয়োজনঃ
প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালকঃ মোঃ কাউসার আহমেদ স্যার ও ওনার সহধর্মিণী সহকারী পরিচালকঃ সুলতানা আক্তার। তারা দুজনেই ভেবেছিল যেন তাদের উদ্বোধনীয় অনুষ্ঠানে গেল ৩ বৎসরের সকল প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে হয়। তাই স্যার ও মেডাম দুজনের পরামর্শক্রমে একইদিনে প্রাক্তনদের সনদপত্র বিতরনের আয়োজন করা হয়। আলহামদুলিল্লা,  সফল ভাবে গত ২০শে ফেব্রুয়ারী বৃহস্পতিবার ৭০-৮০ জন ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে অনুষ্ঠানটি সফল হয়। স্যার বলেছেন, ওনার দেখা ও জানামতে আড়াইহাজার উপজেলায় এই প্রথম কোন ট্রেনিং ইনস্টিটিউটে এমন আয়োজন ও একই সাথে এতজনের সনদপত্র বিতরন।
প্রচারের পদযাত্রাঃ উক্ত অনুষ্ঠান শেষে স্যার ও সকল ছাত্র-ছাত্রী মিলে হাতে লিফলেট নিয়ে ঐ বাজারের বিভিন্ন দোকানে দোকানে গিয়ে প্রতিষ্ঠানের প্রচারের কাজে অংশগ্রহণ করেছে।     
🤲পরিশেষে প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ কাউসার আহমেদ স্যার সকলের কাছে দোয়া চেয়েছেন ওনার মা-বাবা ও প্রতিষ্ঠানের জন্য এবং প্রাক্তন সকল ছাত্র-ছাত্রীর জন্য। 
শুভকামনা রইল নতুন ছাত্র-ছাত্রীদের জন্য।




Our Institute YouTube Channel............
#Please_Subscribe (Free Just Click) 🔔Link: http://bit.ly/2pxURpC @ Contact........ Our Institute 👉 Facebook Page: http://bit.ly/2NAPoq6 👉Twitter: http://bit.ly/2N91FmH

No comments

Powered by Blogger.